November 27, 2021

Desh lIne

Desh lIne Hep For U

লকডাউন জুড়ে অর্থ উপার্জনের সঠিক সহজ পদ্ধতি

1 min read

লকডাউন জুড়ে অর্থ উপার্জনের সঠিক 10 সহজ পদ্ধতি

লকডাউন জুড়ে অর্থ উপার্জনের সঠিক 10 সহজ পদ্ধতি

NUS এবং Totum নিয়ে আমাদের চলমান কাজের অংশ হিসাবে, আমরা একসাথে আসছি এই খুব আজব সময়ে ইউনিতে শিক্ষার্থীদের পা খুঁজে পেতে সহায়তা করার জন্য together এর অংশ হিসাবে, আমরা আপনার আর্থিক উদ্বেগগুলির সাথে সহায়তা করতে চাই। আপনি যদি ছাত্র হিসাবে অর্থের বিষয়ে উদ্বিগ্ন হন বা ফ্রেসার্স ২০২০ এর সময় অর্থোপার্জনের হ্রাসের সম্ভাবনা থাকে তবে পড়া চালিয়ে যান।

পাশের দিকে কিছু বাড়তি নগদ তৈরি করার কথা বললে প্রায়শই শব্দটি ‘সাইড হস্টেল’ প্রায় কাছাকাছি ছুঁড়ে দেওয়া হয়। আপনার অতিরিক্ত সময়ে আপনার ভাগ্নি / ভাগ্নেদের আপনি বাচ্চিত করতে পারেন; হতে পারে আপনি ছোট ব্যবসায়ের জন্য লোগো ডিজাইন করেছেন; অথবা আপনি আপনার ছাত্র শয়নকক্ষে কারুশিল্পের গহনাগুলি বিক্রি করেন। আপনি যে কোনও উপায়ে অর্থ উপার্জনের জন্য যা-ই করুন না কেন, লকডাউন করার সময় অনেক লোক নিজেকে তাদের ‘পাশের তাড়াহুড়ো’-এর উপর নির্ভর করে দেখা গেছে – বিশেষত শিক্ষার্থীরা।

তবে কীভাবে আপনি নিজেকে আরও বেশি নগদ করার সুযোগ পাবেন? এবং সামাজিক দূরত্বের চেষ্টা করার সময় আপনি করোনভাইরাস যুগে এটি কীভাবে করবেন? সামাজিক দূরত্ব সহ অতিরিক্ত অর্থ উপার্জনের 25 টি উপায় এখানে রয়েছে।

আমরা শুরু করার আগে, ভুলে যাবেন না যে আপনি যদি ফ্রিল্যান্সের ভিত্তিতে নিজের অর্থ উপার্জন শুরু করেন, তবে আপনাকে এখনও আপনার আয় প্রাসঙ্গিক ট্যাক্সের মাধ্যমে রেখে দিতে হবে।

আপনি কী এই আকর্ষণীয় সন্ধানে কীভাবে এই অনির্দেশ্য দৃশ্যের মধ্যে কিছুটা নগদ উপার্জন করতে পারবেন? আপনাকে সহায়তা করার উদ্দেশ্যে, আমরা আপনাকে অবলম্বন করা উচিত এমন দশটি পদ্ধতির একটি তালিকা বানিয়েছি!

আপনি কি আগ্রহী বিষয়গুলি সংরক্ষণ করতে পছন্দ করেন এবং একটি অসামান্য কথোপকথনের ক্ষমতা রাখেন? ঠিক আছে, তাহলে আপনার কিছু অর্থ অর্জন করা উচিত এমন আদর্শিক দৃষ্টিভঙ্গি হ’ল ভার্চুয়াল সহকারীর অবস্থান। 

আপনি যে প্রাপ্তবয়স্কদের জন্য কাজ করছেন তার নোট খেয়াল রাখতে আপনার আকুল দৃষ্টিভঙ্গির সাথে এটি অনায়াসের দায়িত্ব এখন, আপনার সহকারী হওয়ার অভিজ্ঞতা থাকলে আপনি উচ্চ-সুবিধাজনক সাইটটি নির্বাচন করতে পারেন। 

আপনি যদি নতুন হন তবে আপনার অবশ্যই তৃণমূলের পর্যায় থেকে শুরু করতে হবে।

কিছু অর্থ উপার্জনের সবচেয়ে উপযুক্ত উপায় হ’ল ক্রিপ্টো ট্রেডিংয়ের চেষ্টা করা। এমন অনেক অনলাইন ট্রেডিং প্ল্যাটফর্ম রয়েছে যা বিটকয়েন সক্ষমতার অ্যাপের মতো স্বয়ংক্রিয় ক্রয় এবং বিক্রয় অফার করে। 

এই মুহুর্তে, আপনাকে কেবল নিষিদ্ধের মধ্যে থাকা অঞ্চলটি দরকার, এবং আপনি যে ন্যূনতম বিনিয়োগের সাথে ইচ্ছুক ক্রিপ্টোকারেন্সি দিয়ে কেনা বেচা শুরু করবেন। সময়ের সাথে সাথে, আপনি বাজারটি গবেষণা করতে পারেন যার পরে বিভিন্ন বিকল্প অনুসন্ধান করে। 

আরও বেশি স্ট্যান্ডার্ড নগদ দিয়ে শুরু করা আরও ভাল এবং তারপরে আপনি নীচের-প্রচলিতদের মধ্যে চ্যালেঞ্জ জানাতে পারেন

হাতে তৈরি গ্যাজেটগুলি তৈরি করার জন্য আপনার ভালবাসা এখন কাজে আসবে। সর্বোত্তম পরিস্থিতিতে কলা ও কারুশিল্প হ’ল শখ যা আমাদের সৃজনশীল সহায়তার অনুভূতি সরবরাহ করে। বাচ্চারা, অতিরিক্ত পরিমাণ নগদ অর্জনের জন্য আপনি এগুলি আবার বিক্রি করতে পারেন।

 উদাহরণস্বরূপ, আপনি হাতে তৈরি গ্রিটিং কার্ড, অনন্য গহনা ইত্যাদি তৈরি করতে পারেন। এই র্ষাটি অধ্যয়ন করা যেমন আপনার বিদ্যমান স্টাইলটি মাথায় রাখা এবং সেখানে দাবি করা উচিত।

আপনি কি একজন নির্মাতা হওয়ার কোনও গোপন ইচ্ছা পেয়েছেন? নিয়মিতভাবে, আমাদের উচ্চাকাঙ্ক্ষাগুলি আমাদের আবেগের সাথে আসে না এবং আমরা ক্রিয়াকলাপটি এগিয়ে রাখার জন্য এটি লুকিয়ে রেখেছিলাম। 

আপনার অটোগ্রাফ দক্ষতার চেষ্টা করার জন্য এখন সেরা সময়। ইন্টারনেট লেখক হওয়ার জন্য আপনার অবিচ্ছিন্ন ইংলিশ অ্যাবস্ট্রাক্ট ফলস হওয়া উচিত নয়। ইংলিশ ক্যান্ট এবং ব্যাকরণের একটি দৃ কমান্ড সহ, যাতে আপনি যে কোনও বিষয় সম্বোধন করতে পারেন। 

ব্লগ, আনুষাঙ্গিক, ট্র্যাভলগ এবং আরও কিছু লেখার জন্য আপনি যে জায়গা থেকে তহবিল উপার্জন করতে পারেন এমন একাধিক ওয়েবসাইট রয়েছে।

লকডাউনগুলি মোট স্কুল ব্যবস্থা ব্যাহত করে বেশিরভাগ বিদ্যালয় অনলাইনে সিস্টেম বেছে নেওয়ার সাথে সাথে শিক্ষার্থীরা অন-লাইন উপদেষ্টার প্রয়োজন বোধ করে। এখানে প্রচুর সংখ্যক ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি আপনার প্রোফাইল আপলোড করতে এবং এটি শিক্ষানবিশ গিগের জন্য পোস্ট করতে পারেন। 

এছাড়াও, আপনি অতিরিক্ত যে থিমগুলি শেখাতে চাইছেন তাও বিবরণ দিতে পারেন। বিষয়গুলি বিজ্ঞান থেকে চারুকলা পর্যন্ত হতে পারে। এছাড়াও, যা আপনি গান শেখাতে পারেন এমনকি নাচও করতে পারেন। এটি অর্ডার এবং নগদ একত্রিত করার জন্য একটি দুর্দান্ত পন্থা।

তাত্ক্ষণিকভাবে ছড়িয়ে পড়া করোনভাইরাসকে বাস্তবায়িত করার সাথে সাথে স্বাস্থ্য নির্দেশিকা নীতিটি মুখোশ দানকে বাধ্যতামূলক করে। স্বাভাবিকভাবেই, এটি সেখানে মুখোশের চাহিদা তৈরি করেছে।

 জমায়েত মানসিকতা এবং পরে এটি গ্রহণ না করার উদ্বেগ ব্যক্তিকে সামগ্রিকভাবে ক্রয় করেছে। 

এটি এই নিদর্শনটির দ্রুত মজুদ অনুমোদনের দিকে পরিচালিত করেছে। আপনি বিভিন্ন ওয়েবসাইট সন্ধান করতে এবং মুখোশগুলি সম্পাদন করার উপায়টি একবার দেখে নিতে পারেন। কৌশলটি প্রাথমিক, এবং সেগুলি বিক্রি করার জন্য আপনি কোনও নেটিভ স্টোরের সাথে পরিচিত হতে পারেন।

যদি আপনার ক্যামেরার উপস্থিতি থাকে এবং কোনও মতামত আপনার মতামত সেই অঞ্চলে প্রচার করে না থাকে, যা আপনি একটি ইউটিউব চ্যানেল তৈরি করতে পারেন। 

সত্যতা সত্ত্বেও, একটি সফল ইউটিউব চ্যানেল উন্নত করতে এটি প্রশংসনীয় সময় এবং শক্তি লাগে। এই জন্য, আপনার আগ্রহের ক্ষেত্রের দিকে প্রথমে মনোযোগ কেন্দ্রীকরণ করা উচিত। আমেরিকানরা ক্রনিকল করতে পারে এমন যে কোনও জিনিস এটি নিশ্চিত করুন। 

কিছুক্ষণ পরে, ইউটিউব ভিডিও ক্লিপগুলি নগদীকরণ করবে এবং আপনি নগদ অর্জন করতে পারবেন।

বহিরঙ্গন জগত থেকে বন্ধ করা আপনাকে জঞ্জাল সংগ্রহ করার জন্য যথেষ্ট সময় দেয়। এটি ভেষজ যে সক্রিয় সময়সূচী এবং বিভিন্ন লাইফস্টাইল রুটিন আপনার পছন্দসই জিনিসগুলি সাফ করা অসম্ভব করে তোলে। এই আইটেমগুলি বিক্রয় করার জন্য এখন একটি অসামান্য সময়। 

এই সুনির্দিষ্ট সুবিধার্থে বিভিন্ন ধরণের শিশু রয়েছে যুবক-যুবতীরা, নিশ্চিত হয়ে নিন যে আপনি সম্মত হওয়ার চেয়ে ঠিক আগে বাক্যাংশ এবং শর্তগুলি পড়াশোনা করুন। এখানে, আপনি বই, আসবাব, টেলিফোন, গেম কনসোল, ল্যাপটপ ইত্যাদি বিক্রয় করতে পারেন

আপনি যদি জরিপ পরিচালনা থেকে উল্লেখযোগ্য পরিমাণ নগদ অনুমান করেন তবে এটি দুর্দান্ত। জরিপের অনেকগুলি কম অর্থ প্রদান করে তবে বিভিন্ন দিক থেকে এটি একটি স্বল্প পরিমাণে সময় নেয়। 

Update News DeshLine.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.