November 27, 2021

Desh lIne

Desh lIne Hep For U

ফেসবুক ডেমোগ্রাফি চালিয়ে যায় একটি জব প্রচার

1 min read

ফেসবুক ডেমোগ্রাফি চালিয়ে যায় একটি জব প্রচার

ফেসবুক ডেমোগ্রাফি চালিয়ে যায় একটি জব প্রচার

এরপরে, যু্কবার্গ তার আইওএস প্রতিস্থাপনের মাধ্যমে প্রচারের লক্ষ্যে প্রচারের জন্য অ্যাপলের সর্বাধিক খসড়াটি থেকে টিম ডিনার প্রস্তুত করার জন্য জুঁইসবার্গকে এগিয়ে যাওয়ার এবং অভিযুক্ত করার এক যুগ.

যুক্তিসঙ্গতভাবে ইদানীং, লক্ষ্যযুক্ত  আরও বেশি সূক্ষ্ম মৃদু ছুঁড়ে ফেলার জন্য এবং কীভাবে এটি খারাপের চেয়ে আরও বেশি প্রথম হার করে, ফেসবুকটি একেবারে নতুন বিপণন ক্যাম্পেইন উন্মোচন করেছে।

সহযোগী মিডিয়া বিহেমথের সর্বশেষ প্রচারটি ব্যক্তিগত সংস্থাগুলিকে অত্যন্ত প্রাথমিক এবং সত্যিকারের সহায়ক অংশ হিসাবে রক্ষা করে যারা বড় সংস্থাগুলির মতো  নিয়োগের জন্য প্রচুর বাজেট অর্জন করে না, বিশেষতঃ COVID- প্রাদুর্ভাব পোস্ট করে।

নেট, রেডিওতে এবং সমস্ত সর্বজনীন টেলিভিশন প্রোগ্রামগুলিতে যেমন ‘প্রথম হারের সাথে যুক্তরাষ্ট্রে যুক্তরাষ্ট্রকে মর্নিং করানো’ এবং আওরিয়েট গ্লোবস অ্যাওয়ার্ড প্রদর্শনীর মতো গ্রাহকরা তাদের  বেলভেদারের গ্রাহকদের কাজ করার প্রয়াসে fb প্রস্তুত রয়েছে .

ফেসবুকের এবং বিপণন কৃতিত্বের জন্য ট্যাগলাইন – “প্রথম হারের আইডিয়াগুলি খুঁজে পাওয়ার যোগ্য। ব্যক্তিগতকৃত আপনাকে সেগুলি আবিষ্কার করতে সহায়তা করে। “

এখন, এফবি এক্সিকিউটিভরা বলছেন যে করণাভাইরাস মহামারীজনিত ফলে শিশু দলগুলি কীভাবে বিপর্যস্ত হয়েছিল সেই ধারণার মাধ্যমে তাদের তাজা ক্রুসেড পরিচালিত হয়। তবে, এটি যুক্তিসঙ্গতভাবে স্পষ্ট যে প্রয়াসটি অতিরিক্তভাবে দেবদূতের দিকে ঝাঁকুনি ধরে নেয় যা তাদের প্রচুর লোভনীয় আইওএস বাস্তুতন্ত্র জুড়ে লক্ষ্যযুক্ত ভবিষ্যতকে হ্রাস করতে চায়।

এই মুহুর্তে এখানে নোট করুন যে এটি সেই ব্যবসা যা জুকারবার্গকে ফেসবুকের কফারগুলি পূরণ করতে এবং এটি আজ আমাদের উপলব্ধি করা প্রযুক্তিগত আকারে পরিণত করেছে। আরামদায়ক মিডিয়া বিহেমথের ব্যবসায়িক মডেলের মূল অংশে বসে রয়েছে এবং এখন অবধি কোম্পানির সম্পূর্ণ আয়ের নব্বই শতাংশের বিল দেয়।

এই কারণে, এটি ফেসবুক কেন আপেলের প্রতি সংঘাতের অনুমতি দিতে চায় তা স্মার্টভাবে বোঝা গেছে

আইফোন প্রস্তুতকারকের এটিটি ওরফে অ্যাপ মনিটরিং স্বচ্ছতা ফাংশন দ্বি-পক্ষী আক্রমণ। কেন?

প্রথমত, এটি তৃতীয় পক্ষের পর্যবেক্ষণকে সম্পূর্ণরূপে সমস্ত ক্লায়েন্টদের জন্য বাধ্যতামূলকভাবে তৈরি করেছে যা তারা তাদের আইফোনে কীভাবে বেলভেদীর নিযুক্ত করে। অ্যাপল গ্যাজেট ক্লায়েন্টরা একটি পছন্দ-বার্তাটি ধরে রাখবে যাতে তারা গ্যাজেটে ইনস্টল থাকা কোনও নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে ট্র্যাক করা হচ্ছে কিনা তা জানতে চাইতে পারে। সবচেয়ে সহজ যদি তারা হ্যাঁ বেছে নেয়, তৃতীয়-জন্মদিন উদযাপনের ট্র্যাকিং ব্যক্তির জন্য সক্ষম করা যেতে পারে, অন্য কোনও ক্ষেত্রে এটি অক্ষম রাখা যেতে পারে।

এই ফেসবুকের ক্ষতি কী করে?

 স্মার্টলি, যদি কোনও ব্যক্তি এখন ট্র্যাক না করা বেছে নেয় তবে হিজার ব্যবহারের আচরণের সাথে সামঞ্জস্য রেখে গভীরতার ক্লায়েন্ট কনট্যুর তৈরির জন্য জন্মগত মিডিয়া সংবেদনশীল এবং ব্যবহারের ডেটা সংকলন করতে পারে না। এই সত্যের কারণে, এটি ব্যক্তিগতকৃত একেবারে অকার্যকর করে দেবে।

অ্যাপল আইওএস-এর এটিটি আপডেটের মধ্যে অন্তর্ভুক্ত অন্যান্য উল্লেখযোগ্য আমেরিকরটি হ’ল ব্যক্তির তথ্য সংগ্রহের সাথে জড়িত স্বচ্ছতা। দেবদূত তার অ্যাপ্লিকেশন শপটিতে তালিকাভুক্ত সমস্ত অ্যাপ্লিকেশনগুলির জন্য এটি ব্যবহারকারীদের কাছ থেকে সংগ্রহ করা বেশ কয়েকটি ধরণের সত্য প্রকাশ করতে বাধ্যতামূলক করেছে।

সর্বোপরি, ফেসবুক এবং দেবদূতের মধ্যে তর্ক একটি দীর্ঘ দীর্ঘ সময়ের জন্য এগিয়ে যাবে আশা করা নিরাপদ। ভবিষ্যতের সমস্ত প্রবণতাগুলিতে আমরা আপনাকে আপ টু ডেট রাখব। আবার অবধি পরিচিত!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.